শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_img

মিরসরাইয়ে সাংবাদিকদের সম্মানে ইফতার

শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক।

গতকাল সোমবার (২৫ মার্চ) মিরসরাই ক্যাফেতে অনুষ্ঠিত ইফতার মাহফিল উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভা মিরসরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, সাবেক সভাপতি নুরুল আলম, বাংলাধারা পত্রিকার সম্পাদক ফেরদৌস শিপন, খবরিকা পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, মিরসরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি নয়ন কান্তি ধুম।

এসময় মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিক ও মিরসরাইয়ের সন্তান চট্টগ্রাম নগরীতে কর্মরত সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। সবশেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক নুরুল আলম।

ইফতার মাহফিলের আয়োজক দেবদুলাল ভৌমিক বলেন, আমি যে পেশায় আছি সেই পেশার মানুষদের যদি সম্মান করতে না পারি তাহলে অন্য পেশার মানুষদের আমি কিভাবে সম্মান করবো।

তাই আমি আমার পেশার মিরসরাইয়ে কর্মরত ভাইদের নিয়ে এই ক্ষুদ্র আয়োজন করেছি। সাংবাদিকরা যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে এই সমাজ ও জাতির জন্য অনেক কিছু করা সম্ভব।

আমরা প্রত্যাশিত বাংলাদেশ চাই, আমরা প্রত্যাশিত মিরসরাই চাই।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here