শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_img

বুকে অসহ্য ব্যথা, পেটে ছুরি ঢুকিয়ে রিকশাচালকের আত্মহত্যা

শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

রাজধানীর মগবাজারের মধুবাগ এলাকায় জয়নাল আবেদিন (৪৬) নামে এক ব্যক্তি বুকের ব্যথা সহ্য করতে না পেরে নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৬মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মগবাজার মধুবাগ এলাকায় ঘটনাটি ঘটে।

মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টার দিকে তিনি মারা যান।

হাসপাতালে মৃত ব্যক্তির ভাতিজা মোতালেব হোসেন জানান, তাদের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামে।  বর্তমানে মগবাজার মধুবাগ এলাকায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন জয়নাল।  পেশায় তিনি রিকশাচালক ছিলেন।

মোতালেব আরও জানান, তিন বছর যাবত অসুস্থ ছিলেন তার চাচা জয়নাল। রিকশা চালাতে পারতেন না।  স্ত্রী বাসাবাড়িতে কাজ করে যে কয় টাকা পেতেন তা দিয়েই সংসার চলতো।  জয়নালকে হৃদরোগ হাসপাতালে নেওয়া হয়েছিল। সেখান থেকে বলেছে, তার হার্টে ব্লক আছে।  বুকে প্রচণ্ড ব্যথা ছিল জয়নালের। কিন্তু অর্থনৈতিক সংকটের কারণে পূর্ণাঙ্গ চিকিৎসা করাতে না পেরে ব্যথা আরও বেড়ে যায়।

তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে বুকের ব্যথা সহ্য করতে না পেরে জয়নাল একটি ছুরি দিয়ে নিজের পেটে নিজেই আঘাত করেন।  পরে তাকে দ্রুত মগবাজারের কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়।  সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জয়নালের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।  ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here