শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
spot_img

গাঁজা সহ ২ জনকে আটক

শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

চট্টগ্রাম মহানগরের ইপিজেড এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ কেজি গাঁজা উদ্ধার সহ মো. সাদেক (৫০) ও হালিম তালকদার (৪২)কে আটক করেছে র‌্যাব-৭। বুধবার (২৭ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব ৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠনো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরআগে গতকাল মঙ্গলবার মহানগরীর ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকা থেকে তারা দুইজনকে আটক করা হয়। আটককৃতরা হলো, চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকার দক্ষিন হালিশহর এলাকার মৃত জানে আলমের ছেলে মো. সাদেক ও ঝালকাঠি জেলার কাঁটালিয়া থানাধীন বড়বানাই এলাকার মশিউর রহমান তালুকদারের ছেলে হালিম তালুকদার।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, ইপিজেড থানাধীন সিমেন্ট ক্রসিং এলাকায় একটি ফ্ল্যাট বাসায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুত করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তারা দুইজনকে আটক করা হয়। ওই ফ্ল্যাট বাসার একটি কক্ষ থেকে ৭টি পলিথিনের ব্যাগ থেকে ১৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার বাংলাখবর কে বলেন, তারা পরস্পর যোগসাজশে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে গাঁজা ক্রয় করে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা।

আটককৃত দুই জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে নগরীর ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here