শনিবার, মে ১৮, ২০২৪
spot_img

পরিবহন থেকে চাঁদা আদায়কালে ৯ জন হাতেনাতে গ্রেফতার

শনিবার, মে ১৮, ২০২৪

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

ফেনীতে বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়কালে ৯ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে র্যা ব ৭। শনিবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে র্যা ব ৭ এর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরআগে গতকাশ শুক্রবার বিকালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, মো. সাইফুল ইসলাম (৪১), মো. ছলিম (৩৪), মো. আরাফাত (২৩), মো. আলম (৪৫), মো. আজিম উদ্দিন (২৬), মো. রেজাউল করিম (৪২), মো. আবুল হাশেম খোকন (৪২), মো. শফিক (৪৫), মো. আনোয়ার (৪২)। এসময় তাদের কাছ থেকে চাঁদার নগদ ২২ হাজার ৬শ টাকা এবং চাঁদা আদায়ের বিপুল পরিমান ভূয়া রশিদ বহি উদ্ধার করা হয়।

র্যা ব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার আজাদীকে বলেন, ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন ছাগলনাইয়া পৌরসভা থেকে ফেনী সদরগামী, ছাগলনাইয়া থেকে মুহুরীগঞ্জগামী এবং ছাগলনাইয়া থেকে করেরহাটগামী পাঁকা রাস্তার উপর বিভিন্ন পরিবহন চালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করছে। এসময় হাতেনাতে ৯ জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে টাকা সহ রশিদ উদ্ধার করা হয়েছে।

তারা দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার ছাগলনাইয়া পৌরসভার বিভিন্ন পরিবহন চালকদের ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক অবৈধভাবে নামে বে-নামে ভূয়া রশিদ অথবা কখনো কৌশলে বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের নাম ব্যবহার করে বিপুল পরিমান অর্থ চাঁদাবাজি করে আসছিল- বললেন তিনি।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here